মেনু নির্বাচন করুন
প্রকল্প

কাবিখা

১. অদ্যকার সভায় গত ০৯-০১-২০১২ ইং তারিখের অত্র ইউনিয়ন পরিষদের  বিশেষ সভার ২নং আলোচ্য সূচীর আলোকে গৃহীত উপরোক্ত ‘‘দীঘিরপার  গ্রামের পূর্ব পার্শে এনামুল মাষ্টারের খোলা হইতে নারীর পাড় পর্যমত্ম রাসত্মা নির্মান’’  প্রকল্পটির উভয় পার্শ্বে বোরো ÿÿত হওয়ায় মাটির স্বল্পতার কারণে উক্ত প্রকল্পটি পরিবর্তন করিয়া নতুন প্রকল্প গ্রহন প্রসঙ্গে বিসত্মারিত আলোচনা করা হইল। আলোচনা অমেত্ম সর্বসম্মতিক্রমে নিমণলিখিত প্রকল্প গ্রহন করা হইল এবং প্রকল্প বাসত্মবায়ন কমিটি গঠন করা হইল। চূড়ামত্ম অনুমোদন ও প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহনের জন্য অত্র রেজুলেশনের অনুলিপি উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের ত্রাণ শাখায় দাখিল করার জন্য সভাপতি সাহেবকে অনুরোধ করা হইল।

 

 

১. অদ্যকার সভায় উপজেলা চেয়ারম্যান নাটোর সদর উপজেলা পরিষদ, নাটোর মহোদয়ের ০১/০১/২০১২ ইং তারিখের ৫১.৬০৫.০১৪.০০.০০.০১৫.১১-০২(১২) সংখ্যক স্মারক পত্রে বরাদ্দকৃত ২৩.০১৯০ মে.টন চাউলের অনুকুলে প্রকল্প গ্রহন ও প্রকল্প কমিটি গঠন প্রসঙ্গে বিসত্মাারিত  আলোচনা করা হইল। আলোচনায় সভাপতি সাহেব জানান যে, উপজেলা চেয়ারম্যান সাহেব ১১.৫০০ মে.টন চাউলের অনুকুলে প্রকল্প দাখিল করিবেন। অবশিষ্ট ১১.৫১৯ মে.টন চাউলের অনুকুলে নিমণ বর্ণিত প্রকল্প গ্রহন ও প্রকল্প বাসত্মবায়ন কমিটি গঠন করা হইল। চূড়ামত্ম অনুমোদন ও প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহনের জন্য অত্র রেজুলেশনের অনুলিপি উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের ত্রাণ শাখায় দাখিল করার জন্য সভাপতি সাহেবকে অনুরোধ করা হইল।

 

কাজের বর্ননা

প্রকল্প : ১। চাঁদপুর বাজার মাঠ সংস্কার বরাদ্দ= ৬.৮১১০ মে.টন। প্রকল্প : ২। দুর্লভপুর লিলস্নহি বোডিং এর গৃহ নির্মান। বরাদ্দ .০০ মে.টন। প্রকল্প : ২। দীঘিরপাড় গ্রামের পূর্বপার্শ্বে এনামূল মাষ্টারের খোলা হইতে নারিরপাড় পর্যমত্ম রাসত্মা সংস্কার-

বরাদ্দের পরিমাণ (টাকায়)

৬.৮১১০ মে.টন।

বরাদ্দের পরিমাণ (অন্যান্য)

.০০ মে.টন।

প্রকল্প শুরু

২০১১-০৫-৩১

প্রকল্প শেষ

২০১২-০৪-৩০

ওয়ার্ড

৬ নং

প্রকল্পের স্ট্যাটাস

বাস্তবায়িত

প্রকল্পের নাম

কাবিখা


Share with :

Facebook Twitter